পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা: বিশ্বকাপ ২০২৩

পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া: ওয়ান ডে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর ১৮তম ম্যাচ আজ। মুখোমুখি হবে অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান। পয়েন্ট টেবিলে পাকিস্তানের অবস্থান চতুর্থ এবং অস্ট্রেলিয়ার অবস্থান ষষ্ঠ। উভয় দল ৩টি করে ম্যাচ খেলেছে। আজকে তাদের নিজেদের চতুর্থ ম্যাচ। এর আগে পাকিস্তান ৩টি ম্যাচে ২টিতে জয় এবং একটি তে পরাজিত হয়েছে। অন্য দিকে অস্ট্রেলিয়ার পাকিস্তানের বিপরীত। অর্থাৎ ৩ ম্যাচের ২টিতে পরাজয় এবং একটিতে জয় পেয়েছে তারা।

পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া বিশ্বকাপ আপডেট

  • খেলার স্থান: M Chinnaswamy Stadium, Bangalore
  • খেলার সময়: Australia v Pakistan, October 20, Local time, 02:30 PM.
  • খেলার ফলাফল: আপডেট করা হবে

>>বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ এর সম্পূর্ণ খেলার সময়সুচী

পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা: বিশ্বকাপ ২০২৩

পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা কোথায় দেখবেন

টেলিভিশন চ্যানেল, অনলাইন, ইউটিউভ, মোবাইল এপস এবং ফেইজবুক সব গুলো মাধ্যমে সরাসরি সম্প্রচার করবে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ লাইভ খেলা। সবগুলো মাধ্যমের মধ্যে টেলিভিশনে খেলা দেখার অভিজ্ঞতা সবচেয়ে ভাল। বর্তমান বড় পর্দার টিভিগুলোতে খেলা দেখলে মনে হয় গ্যালারিতে বসে খেলা দেখা হচ্ছে। পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা দেখার জন্য মাধ্যম গুলোর ধারাবাহিক সন্ধান দেওয়ার চেষ্টা করা হয়েছে।

পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা টিভিতে

বাংলাদেশে যে সব টিভি চ্যানেল ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ লাইভ দেখাবে তাদের মধ্যে বাংলাদেশের সরকারি টিভি চ্যানেল BTV, গাজী টিভি(GTV), টি-স্পোর্টস (T-Sports) ইত্যাদি অন্যতম।

ভারতে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ লাইভ খেলা দেখতে টিউন করুন Star Sports এর সবগুলো চ্যানেল। স্টার স্পোর্টস নেটওয়ার্কের আওতায় যে চ্যানেলগুলো বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা দেখাবে সেগুলো হলো-

Star Sports: Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 2, Star Sports 2 HD, Star Sports 1 Hindi, Star Sports 1 HD Hindi, Star Sports SELECT 1, Star Sports SELECT 1 HD, Star Sports 1 Tamil, Star Sports 1 Bangla, Star Sports 1 Marathi on Asianet Plus SD (For 9 India + Semis+ Final), Star Sports Select 1, Star Sports Select 1 HD ইত্যাদি।

মোবাইলে পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা

মোবাইলে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর লাইভ খেলা দেখতে আপনি দুটি মোবাইল এপ্লিকেশন ডাউনলোড করতে পারেন। ১টি বাংলাদেশী মোবাইল এপ্লিকেশন টপি (Toffey) এবং অন্যটি ভারতীয় মোবাইল এপ্লিকেশন জিওসিনেমা (JioCinema)। তবে উল্লেখিত এপস দুটিতে পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা দেখতে অবশ্য ‘ভিআইপি’ সাবস্ক্রিপশন কিনতে থাকতে হবে। তাই আমরা এখন সন্ধ্যান দেবো কিভাবে ফ্রিতে আজীবন মোবাইলে সকল খেলা দেখবেন।

ফ্রিতে মোবাইল ফোনে লাইভ লাইভ খেলা

ফ্রিতে মোবাইল ফোনে পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া খেলা লাইভ দেখতে Sportzfy Tv Application টি ডাউনলোড করে ইনস্টল করতে হবে। তবে বলে রাখা ভালো যে Sportzfy Tv মোবাইল এপসটি গুগল প্লে স্টোরে পাবেন না। আপনাকে এপসটি ডাউনলোড করতে হলে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করার মাধ্যমে ডাউনলোড ও ইনস্টল করতে হবে।

উপরের মোবাইল এপসটি ছাড়াও আপনি সরাসরি লিংকে ক্লিক করেও মোবাইলে এবং কম্পিউটারে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ লাইভ খেলা দেখতে পারবেন। এক্ষেত্রে আমরা নিচে দুটি লিংক দিচ্ছে যেখানে ক্লিক করার সাথে সাথে আপনাকে লাইভ খেলায় নিয়ে যাবে।

>>পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা লিংক

ফেইজবুকে ক্রিকেট লাইভ খেলা কিভাবে দেখবেন

ফেইজবুকেও বিভিন্ন খেলা বিষয়কে পেইজে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর খেলা সম্প্রচার করছে। ফেইজবুক ওপেন করে সার্চ অপশনে লিখুন “Pakistan Vs Australia Live” তাহলে আপনাকে অনেক গুলো পেইজ সাজেষ্ট করবে। আপনি যে কোন একটি পেইজে ঢুকে লাইভ খেলা উপভোগ করতে পারেন। তবে ফেইজবুকে অধিকাংশ পেইজ চুরি করে খেলা সম্প্রচার করে ফলে ঘন ঘন স্ট্রিম বন্ধ হয়ে যায়। তবে আপনি সঠিক পেইজের সন্ধান করতে পারলে পুরো খেলা উপভোগ করতে পারবেন।

Facebook এ খেলা উপভোগ করতে নিচের ধাপগুলো লক্ষ্য করুন-

  • ধাপ-০১: আপনার মোবাইলে থাকা ফেইজবুক এপ্লিকেশনে যান, তারপর উপরে ডানে সার্চ অপশনে ক্লিক করুণ।
  • ধাপ-০২: এবার লিখুন Pakistan Vs Australia
  • ধাপ-০৩: এরপর অনেকগুলো পেইজ সাজেস্ট করবে, আপনার ইচ্ছে মতো যে কোন একটিতে ক্লিক করে পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা উপভোগ করুন।

যে সব টিভিতে বিশ্বকাপ ক্রিকেট লাইভ খেলা দেখাবে তার তালিকা

এলাকা (দেশ)টিভি চ্যানেল
বাংলাদেশগাজী টিভি (GTV), টি-স্পোর্টস (T-Sports), BTV
ভারতস্টার স্পোর্টস নেটওয়ার্ক (Star Sports)
পাকিস্তানপিটিভি (PTV), এস্পোর্টস (Asports)
শ্রীলঙ্কাSLRC (Channel Eye) 
আফগানিস্তানRTA Sports, Ariana TV
মালেয়শিয়াAstro Cricket
নেপালStar Sports
অস্ট্রেলিয়াFox Sports, Channel 9, Kayo, Foxtal
যুক্তরাজ্যSky Sports Cricket
যুক্তরাষ্ট্রWillow TV, Willow Xtra
দক্ষিণ আফ্রিকাSuperSports
নিউজিল্যান্ডSky Sports, Sky Sports 3
কানাডাWillow TV Canada
ক্যারিবিয়ানESPN, ESPN 2
হংকংAstro Cricket (PCCW), Yupp Tv
সিঙ্গাপুরAstro Cricket (Singtel)
উত্তর-পূর্ব  এশিয়াYupp TV
মেনাEtisalat (Cricket Life Max), Starzpay
কেন্দ্রিয় ইউরোপYupp TV
পেসিফিক আইল্যান্ডসYupp TV
বিশ্বকাপ ক্রিকেট যে সব টিভি চ্যানেলে সম্প্রচার করছে তার তালিকা
শেয়ার করে সবাইকে পড়ার সুযোগ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!