বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস লাইভ: ODI WC 2023

বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস: চলমান বিশ্বকাপ ক্রিকেটে একমাত্র টিম নিজ দেশের দর্শকের কাছে হাস্যকর দলে পরিনত হয়েছে বাংলাদেশ। তামিম ইকবার কান্ড, বিশ্বকাপের মাঝ পথে সাকিবের দেশে গমন, এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে ১টি মাত্র জয়। যদিও এই তালিকায় বিশ্বকাপজয়ী দল ইংল্যান্ডও আছে বাংলাদেশের পাশে। পয়েন্ট তালিকার নিচ থেকে গণনা করলে বাংলাদেশের অবস্থান ৩য় এবং ইংল্যান্ড ২য়। নিচ থেকে প্রথমে আছে নেদারল্যান্ডস।


Follow us on google news

আজ ২৮ অক্টোবর ২০২৩, বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ এর ২৮তম ম্যাচে মুখোমুখি বাংলাদেশ বনাম নেদারল্যান্ড। এখন পর্যন্ত বাংলাদেশ ও নেদারল্যান্ডস ৫টি করে ম্যাচ খেলেছে উভয় দলের জয়ের হিসাব একই রকম। দুই দলই ১টি করে ম্যাচ জিতেছে। পয়েন্ট টেবিলের ৮ নং দল বাংলাদেশ এবং সর্বশেষ বা তলানীর দল নেদারল্যান্ডস।

বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস বিশ্বকাপ আপডেট

  • খেলার স্থান: Eden Gardens, Kolkata
  • খেলার সময়: Match 28 on Saturday (October 28) at 02:30 PM local
  • খেলার ফলাফল: আপডেট করা হবে

>>বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ এর সম্পূর্ণ খেলার সময়সুচী

বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা কোথায় দেখবেন

টেলিভিশন চ্যানেল, অনলাইন, ইউটিউভ, মোবাইল এপস এবং ফেইজবুক সব গুলো মাধ্যমে সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা। সবগুলো মাধ্যমের মধ্যে টেলিভিশনে খেলা দেখার অভিজ্ঞতা সবচেয়ে ভাল। বর্তমান বড় পর্দার টিভিগুলোতে খেলা দেখলে মনে হয় গ্যালারিতে বসে খেলা দেখা হচ্ছে। বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা দেখার জন্য মাধ্যম গুলোর ধারাবাহিক সন্ধান দেওয়ার চেষ্টা করা হয়েছে।

বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা টিভিতে

বাংলাদেশে যে সব টিভি চ্যানেল বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা দেখাবে তাদের মধ্যে বাংলাদেশের সরকারি টিভি চ্যানেল BTV, গাজী টিভি(GTV), টি-স্পোর্টস (T-Sports) ইত্যাদি অন্যতম।

ভারতে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ লাইভ খেলা দেখতে টিউন করুন Star Sports এর সবগুলো চ্যানেল। স্টার স্পোর্টস নেটওয়ার্কের আওতায় যে চ্যানেলগুলো বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা দেখাবে সেগুলো হলো-

Star Sports: Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 2, Star Sports 2 HD, Star Sports 1 Hindi, Star Sports 1 HD Hindi, Star Sports SELECT 1, Star Sports SELECT 1 HD, Star Sports 1 Tamil, Star Sports 1 Bangla, Star Sports 1 Marathi on Asianet Plus SD (For 9 India + Semis+ Final), Star Sports Select 1, Star Sports Select 1 HD ইত্যাদি।

মোবাইলে বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা

মোবাইলে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর লাইভ খেলা দেখতে আপনি দুটি মোবাইল এপ্লিকেশন ডাউনলোড করতে পারেন। ১টি বাংলাদেশী মোবাইল এপ্লিকেশন টপি (Toffey) এবং অন্যটি ভারতীয় মোবাইল এপ্লিকেশন জিওসিনেমা (JioCinema)। তবে উল্লেখিত এপস দুটিতে AVsB লাইভ খেলা দেখতে অবশ্য ‘ভিআইপি’ সাবস্ক্রিপশন কিনতে থাকতে হবে। তাই আমরা এখন সন্ধ্যান দেবো কিভাবে ফ্রিতে আজীবন মোবাইলে সকল খেলা দেখবেন।

ফ্রিতে মোবাইল ফোনে লাইভ খেলা

ফ্রিতে মোবাইল ফোনে বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস খেলা লাইভ দেখতে Sportzfy Tv Application টি ডাউনলোড করে ইনস্টল করতে হবে। তবে বলে রাখা ভালো যে Sportzfy Tv মোবাইল এপসটি গুগল প্লে স্টোরে পাবেন না। আপনাকে এপসটি ডাউনলোড করতে হলে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করার মাধ্যমে ডাউনলোড ও ইনস্টল করতে হবে।

উপরের মোবাইল এপসটি ছাড়াও আপনি সরাসরি লিংকে ক্লিক করেও মোবাইলে এবং কম্পিউটারে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ লাইভ খেলা দেখতে পারবেন। এক্ষেত্রে আমরা নিচে দুটি লিংক দিচ্ছে যেখানে ক্লিক করার সাথে সাথে আপনাকে লাইভ খেলায় নিয়ে যাবে।

বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা লিংক -০১

বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা লিংক -০২

ফেইজবুকে লাইভ খেলা কিভাবে দেখবেন

ফেইজবুকেও বিভিন্ন খেলা বিষয়কে পেইজে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর খেলা সম্প্রচার করছে। ফেইজবুক ওপেন করে সার্চ অপশনে লিখুন “Bangladesh Vs Netherlands Live” তাহলে আপনাকে অনেক গুলো পেইজ সাজেষ্ট করবে। আপনি যে কোন একটি পেইজে ঢুকে লাইভ খেলা উপভোগ করতে পারেন। তবে ফেইজবুকে অধিকাংশ পেইজ চুরি করে খেলা সম্প্রচার করে ফলে ঘন ঘন স্ট্রিম বন্ধ হয়ে যায়। তবে আপনি সঠিক পেইজের সন্ধান করতে পারলে পুরো খেলা উপভোগ করতে পারবেন।

Facebook এ খেলা উপভোগ করতে নিচের ধাপগুলো লক্ষ্য করুন-

  • ধাপ-০১: আপনার মোবাইলে থাকা ফেইজবুক এপ্লিকেশনে যান, তারপর উপরে ডানে সার্চ অপশনে ক্লিক করুণ।
  • ধাপ-০২: এবার লিখুন Bangladesh Vs Netherlands Live
  • ধাপ-০৩: এরপর অনেকগুলো পেইজ সাজেস্ট করবে, আপনার ইচ্ছে মতো যে কোন একটিতে ক্লিক করে বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা উপভোগ করুন।

যে সব টিভিতে বিশ্বকাপ ক্রিকেট লাইভ খেলা দেখাবে তার তালিকা

এলাকা (দেশ)টিভি চ্যানেল
বাংলাদেশগাজী টিভি (GTV), টি-স্পোর্টস (T-Sports), BTV
ভারতস্টার স্পোর্টস নেটওয়ার্ক (Star Sports)
পাকিস্তানপিটিভি (PTV), এস্পোর্টস (Asports)
শ্রীলঙ্কাSLRC (Channel Eye) 
আফগানিস্তানRTA Sports, Ariana TV
মালেয়শিয়াAstro Cricket
নেপালStar Sports
অস্ট্রেলিয়াFox Sports, Channel 9, Kayo, Foxtal
যুক্তরাজ্যSky Sports Cricket
যুক্তরাষ্ট্রWillow TV, Willow Xtra
দক্ষিণ আফ্রিকাSuperSports
নিউজিল্যান্ডSky Sports, Sky Sports 3
কানাডাWillow TV Canada
ক্যারিবিয়ানESPN, ESPN 2
হংকংAstro Cricket (PCCW), Yupp Tv
সিঙ্গাপুরAstro Cricket (Singtel)
উত্তর-পূর্ব  এশিয়াYupp TV
মেনাEtisalat (Cricket Life Max), Starzpay
কেন্দ্রিয় ইউরোপYupp TV
পেসিফিক আইল্যান্ডসYupp TV
কোন টিভি চ্যানেলে বিশ্বকাপ ক্রিকেট দেখতে পারবেন

Team Watch: Bangladesh Vs Netherlands

Probable XI Netherlands: Vikramjit Singh, Max ODowd, Colin Ackermann, Bas de Leede, Teja Nidamanuru, Scott Edwards (C, wk), Sybrand Engelbrecht, Logan van Beek, Roelof van der Merwe, Aryan Dutt, Paul van Meekeren.

Probable XI of Bangladesh: Tanzid Hasan, Litton Das, Najmul Hossain Shanto, Shakib Al Hasan (C), Mehidy Hasan Miraz, Mushfiqur Rahim (wk), Mahmudullah, Nasum Ahmed, Mustafizur Rahman, Shoriful Islam, Taskin Ahmed.

Did you know?

  • The last ODI at the Eden Gardens, played in January 2023, witnessed 215 all-out play 219/6
  • In 6 ODIs at the venue since 2017, 35 wickets have fallen to pace and only 13 to spin
  • Bangladesh and Netherlands have played only two ODIs to date, with the head-to-head being 1-1
  • In 2023, Taskin averages 12.86 in the death overs (41-50 overs)

Squads of Bangladesh And Netherlands

Netherlands Squad: Vikramjit Singh, Max ODowd, Colin Ackermann, Sybrand Engelbrecht, Bas de Leede, Scott Edwards(w/c), Teja Nidamanuru, Logan van Beek, Roelof van der Merwe, Aryan Dutt, Paul van Meekeren, Saqib Zulfiqar, Ryan Klein, Shariz Ahmad, Wesley Barresi.

Bangladesh Squad: Tanzid Hasan, Litton Das, Najmul Hossain Shanto, Shakib Al Hasan(c), Mushfiqur Rahim(w), Mahmudullah, Mehidy Hasan Miraz, Nasum Ahmed, Hasan Mahmud, Mustafizur Rahman, Shoriful Islam, Tanzim Hasan Sakib, Towhid Hridoy, Taskin Ahmed, Mahedi Hasan.

শেয়ার করে সবাইকে পড়ার সুযোগ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!