বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ৩য় ওয়ান ডে লাইভ

বাংলাদেশ বনাম শ্রীলংকা: বিপিএল টুর্নামেন্ট শেষ হতে না হতেই শুরু হয়েছে বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজ। ১৮ মার্চ বাংলাদেশ বনাম শ্রীলংকার মধ্যবর্তী ৩য় ওয়ানডে ম্যাচ। এর আগে দুটি ম্যাচের মুখোমুখি লড়াইয়ে বাংলাদেশ ও শ্রীলঙ্কা ১টি করে ম্যাচ জিতে সমতায় আছে। ১৮ মার্চ ম্যাচটি হবে শেষ ও ফাইনাল ম্যাচ। কারণ এই ম্যাচের মাধ্যমে নির্ধারিত হবে সিরিজের ফলাফল।

সকাল ১০ টায় খেলা সম্প্রচার শুরু হবে। চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে চলবে এই ম্যাচটি। বাংলাদেশ বনাম শ্রীলংকা খেলাটি দেখার জন্য টিভির পর্দায় চোখ রাখুন অথবা আমাদের নির্দেশিত পথ অনুসরণ করুন।

কখন শুরু হবে: ১৮ মার্চ ২০২৪, বাংলাদেশ সময় সকাল ১০:০০ টা

কোথায় হবে: জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম।

কিভাবে দেখবেন বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ খেলা

বরাবরের মতো বিভিন্ন টিভি চ্যানেলে লাইভ খেলা সরাসরি সম্প্রচার করবে। আমাদের হাতে তথ্য আছে যে বাংলাদেশের একমাত্র স্পোর্ট চ্যানেল ‍টি-স্পোর্ট খেলার সম্প্রচার করবে। এছাড়াও বাংলাদেশে গাজি টিভিতেও সম্প্রচারিত হবে বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ খেলা।

ফ্রিতে কিভাবে মোবাইলে লাইভ খেলা দেখবেন

আমরা যারা কর্মব্যস্ততার কারনে ঘরে বসে খেলা দেখতে পারছি না। অথবা সবস্ক্রিপশন ফি দিয়ে মোবাইলে লাইভ খেলা দেখতে পারছি না তাদের জন্য চেষ্টা করতেছি নির্ভযোগ্য বিশ্বের যে কোন খেলা ফ্রিতে দেখার ব্যবস্থা করতে। হোক সে ফুটবল, টেনিস, বলিবল বা ক্রিকেট। চলমান সব খেলার লাইভ সম্প্রচার করে এই মোবাইল Application টি। এশিয়া কাপের সব ম্যাচ দেখাবে এসপটি। লাইভ খেলা সম্প্রচার করবে এই এপসে। মোবাইল এ্যাপসটির নাম ‍Sportzfy TV. । কিন্তু দুঃখের বিষয় Sportzfy TV মোবাইল Application টি গুগল প্লে স্টোরে পাবেন না। আপনাকে এপসটি ডাউনলোড করতে হলে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করার মাধ্যমে ডাউনলোড ও ইনস্টল করতে হবে।

উপরের মোবাইল এপসটি ছাড়াও আপনি সরাসরি লিংকে ক্লিক করেও মোবাইলে লাইভ খেলা দেখতে পারবেন। এক্ষেত্রে আমরা নিচে দুটি লিংক দিচ্ছে যেখানে ক্লিক করার সাথে সাথে আপনাকে লাইভ খেলায় নিয়ে যাবে।

>>শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ লাইভ লিংক -০১

ফেইজবুকে লাইভ খেলা কিভাবে দেখবেন

ফেইজবুকেও বিভিন্ন খেলা বিষয়কে পেইজে লাইভ খেলা সম্প্রচার করছে। ফেইজবুকে ডুকে সার্চ অপশনে লিখুন বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ খেলা তাহলে আপনাকে অনেক গুলো পেইজ সাজেষ্ট করবে। আপনি যে কোন একটি পেইজে ঢুকে লাইভ খেলা উপভোগ করতে পারেন। তবে ফেইজবুকে অধিকাংশ পেইজ চুরি করে খেলা সম্প্রচার করে ফলে ঘন ঘন স্ট্রিম বন্ধ হয়ে যায়। তবে আপনি সঠিক পেইজের সন্ধান করতে পারলে পুরো খেলা উপভোগ করতে পারবেন।

Facebook এ বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ খেলা উপভোগ করতে নিচের ধাপ গুলো লক্ষ্য করুন।

ধাপ-১: আপনার মোবাইলে থাকা ফেইজবুক এপ্লিকেশনে যান, তারপর উপরে ডানে সার্চ অপশনে ক্লিক করুণ।

ধাপ-০২: এবার লিখুন Bangladesh Vs Sri Lanka Live Asia Cup 2023

ধাপ-০৩: নিচের অনেকগুলো পেইজ সাজেস্ট করবে, আপনার ইচ্ছে মতো যে কোন একটিতে ক্লিক করে শ্রীলংকা বনাম বাংলাদেশে লাইভ খেলা উপভোগ করুন।

শেয়ার করে সবাইকে পড়ার সুযোগ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!