আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে লাইভ খেলা

আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে: বিশ্বকাপ ফুটবল ২০২২ শেষ হয়েছে এখনও বছর গড়ায়নি এর মধ্যে শুরু হয়েছে বিশ্বকাপ ২০২৬ এর বাছায় পর্ব। দক্ষিণ আমেরিকায় আজকের বাছায় পর্বে মাঠে নামছে আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে। একদিকে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিসা এবং অন্য দিকে বিশ্ব র‌্যাংকিং এ ৪৯তম দেশ প্যারাগুয়ে।

তারিখ১৩ অক্টোবর, ২০২৩
সময়বাংলাদেশ সময় ভোর ৫টা
ভ্যানুEstadio Monumental in Buenos Aires, Argentina

কিভাবে দেখবেন আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে লাইভ ম্যাচ

দুঃখজনক হলেও সত্য যে, আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে ফুটবল ম্যাচ ভারতীয় উপমহাদেশের কোন টিভি চ্যানেলে সম্প্রচার করবে না। ভিশন বিডি এর পাঠক সমাজ আর্জেন্টিনা তথা ফুটবল ভক্তদের জন্য আমরা নিয়ে আসছি গোপন একটি এপ্লিকেশন যেখানে আপনি বিশ্বের সকল খেলা বিনামূল্যে লাইভ দেখতে পারবেন।

Sportzfy TV নাক মোবাইল এপসটি লাইভ খেলা সরাসরি সম্প্রচার করবে। বলে রাখা ভাল আপনি এপসটি গুগল প্লে স্টোরে সার্চ করলে পাবেন না। Sportzfy TV তাদের এপসটি গুগলে রেজিস্টার করেনি তাই এই এপসে খেলা দেখতে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে এপসটি ইন্সটল
করে তারপর দেখুন।

Sportzfy TV

এছাড়াও খেলাটি সরাসরি অনলাইনে স্ট্রিমিং দেখতে নিচে দুটি লিংক
দেওয়া হলো। লিংক দুটিতে খেলাটি সরাসরি সম্প্রচার করবে বলে জানিয়েছে তাদের ওয়েভ সাইট। আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে লাইভ খেলা লিংক০১ এবং প্যারাগুয়ে বনাম আর্জেন্টিনা লাইভ খেলা লিংক০২ সচল হলে
খেলাটি মোবাইলে থাকা যে কোন ব্রাউজার থেকে দেখা যাবে।

ফেইজবুকে আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে লাইভ খেলা কিভাবে দেখবেন

ফেইজবুকেও বিভিন্ন খেলা বিষয়কে পেইজে বিশ্বকাপ ফুটবলের বাছায় পর্ব লাইভ খেলা সম্প্রচার করছে। ফেইজবুক অন করে সার্চ অপশনে লিখুন Argentina Vs Paraguay তাহলে আপনাকে অনেক গুলো পেইজ সাজেষ্ট করবে। আপনি যে কোন একটি পেইজে ঢুকে লাইভ খেলা উপভোগ করতে পারেন। তবে ফেইজবুকে অধিকাংশ পেইজ চুরি করে খেলা সম্প্রচার করে ফলে ঘন ঘন স্ট্রিম বন্ধ হয়ে যায়। তবে আপনি সঠিক পেইজের সন্ধান করতে পারলে পুরো খেলা উপভোগ করতে পারবেন।

আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে হেড টু হেড

আর্জেন্টিনা ও প্যারাগুয়ে মুখোমুখি ১১০ বার লড়াইয়ে আর্জেন্টিনা জয় পেয়েছে ৫৯ বার এবং প্যারাগুয়ে জিতেছে ১৬ বার। বাকি ৩৫টি ম্যাচ ড্র হয়েছে। আর্জেন্টিনার মতো দলের সাথে ১৬ বার জয় এবং ৩৫ ম্যাচ ড্র হিসেবে কম না। দেখা যাক বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নদের দৌড় আজকের ম্যাচে কত?

শেয়ার করে সবাইকে পড়ার সুযোগ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!