রামুতে বৌদ্ধ যুবকের লাশ উদ্ধার

কক্সবাজারের রামুতে ইমন বড়ুয়া (২২) নামে এক বৌদ্ধ যুবকের লাশ উদ্ধার করেছে স্থানীয় জনগন। রামু রাংকুট বৌদ্ধ মন্দিরের পাশে বালানির ঘাটা নামক এলাকা থেকে  সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ইমন বড়ুয়া (২২) নামের এক যুবকের লাশ পাওয়া গেছে। নিহত ইমন বড়ুয়া স্থানীয় সুনীল বড়ুয়ার ২য় পুত্র বলে পরিচয় পাওয়া গেছে। ইমন বড়ুয়া গতবছর রামু সরকারি কলেজ থেকে এইস.এসি.পাস করে বলে সূত্র জানিয়েছে।

Emon Barua2

প্রত্যক্ষদর্শী এবং পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে বালানির ঘাটার এক দোকান ঘরের পিছনে নিহত ইমন বড়ুয়ার লাশটি পড়ে ছিলো। দোকানদার সেলিম সকালে তার দোকানের পিছনে একটি লাল রং এর বালতি দেখতে পান বালতিটি দেখতে গেলে সেখানে পড়ে থাকা লাশটি তার চোখে পড়ে। পরে সেলিম লাশ দেখে ভয় পেয়ে স্থানীয় লোক-জন জড়ো করে। পরে উৎসুক জনতা লাশ চিনতে পেরে পরিবারের কাছে খবর দেন।

জানা গেছে, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন রামু থানার পুলিশ। তারা প্রাথমিক তদন্ত ও ক্লো সংগ্রহ করে লাশ মর্গে প্রেরণ করেন।

ঘটনাস্থল পরিদর্শন করে রামু থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হোসাইন বলেন, ”আমরা এখনো কোন কিছু বলতে পারছিনা। ঘটনার কারন আমাদের কাছে এখনো অস্পষ্ট। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে জানতে পারবো।

 

আরো পড়ুন>>

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!