উরুগুয়ে বনাম বলিভিয়া লাইভ খেলা

উরুগুয়ে বনাম বলিভিয়া: চলছে দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ খ্যাত আমেরিকার কোপা আমেরিকা ‍ফুটবল টুর্নামেন্ট। গ্রুপ পর্বের খেলায় ১২টি ম্যাচ শেষ হয়েছে। আজ ২৮ জুন C গ্রুপের দুটি ম্যাচ মাঠে গড়াবে। এক দিকে মাঠে নামবে পানামা বনাম যুক্তরাষ্ট্র অপরদিকে মাঠে নামবে উরুগুয়ে বনাম বলিভিয়া।

উরুগুয়ে বনাম বলিভিয়া লাইভ খেলা কখন

আজকের (২8/০৬/২০২৪) খেলায় মাঠে নামবে ৪টি দল। এক দিকে বাংলাদেশ সময় ভোর ৪টায় মাঠে নামবে পানামা বনাম যুক্তরাষ্ট্র অপর দিকে বাংলাদেশ সময় সকাল ৭টায় মাঠে নামবে উরুগুয়ে বনাম বলিভিয়া।

উরুগুয়ে বনাম বলিভিয়া লাইভ খেলা
উরুগুয়ে বনাম বলিভিয়া লাইভ খেলা

উরুগুয়ে বনাম বলিভিয়া লাইভ খেলার সময়

খেলার সময়: ২৬ জুন ২০২৪ বাংলাদেশ সময় সকাল ৭.০০ মিনিট

খেলা কোথায়: আমেরিকার Met Life Stadium

কিভাবে দেখবেন উরুগুয়ে বনাম বলিভিয়া

যেকোন খেলার উত্তম মাধ্যম হলো বড় পর্দার টেলিভিশিন। তবে যারা কাজের ব্যস্ততার কারনে বা যে কোন কারনে পর্দার সামনে বসে খেলা দেখার সুযোগ থাকে না তাদের জন্য মোবাইল ফোনই বর্তমানে সবচেয়ে ভাল মাধ্যম।

যারা টেলিভিশনে খেলা দেখবেন তাদের জন্য বাংলাদেশের খেলার চ্যানেল T-sports কোপা আমেরিকার সকল খেলা লাইভ সম্প্রচার করবে। অপর দিকে ভারত থেকে যারা দেখবেন তারা Sony Sports Network এর মাধ্যমে খেলাটি উপভোগ করতে পারবেন।

উরুগুয়ে বনাম বলিভিয়া লাইভ খেলা মোবাইলে

Sportzfy TV নামক মোবাইল এপসটি বিশ্বের সকল খেলার লাইভ সরাসরি সম্প্রচার করে। বলে রাখা ভাল আপনি এপসটি গুগল প্লে স্টোরে সার্চ করলে পাবেন না। Sportzfy TV তাদের এপসটি গুগলে রেজিস্টার করেনি তাই উরুগুয়ে বনাম বলিভিয়া লাইভ খেলা দেখতে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে এপসটি ইন্সটল করে তারপর দেখুন।

নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করুন-

এছাড়াও লাইভ খেলাটি সরাসরি অনলাইনে স্ট্রিমিং দেখতে নিচে দুটি লিংক দেওয়া হলো। লিংক দুটিতে লাইভ খেলাটি সরাসরি সম্প্রচার করবে বলে জানিয়েছে তাদের ওয়েভ সাইট। লাইভ খেলার লিংক-০১ সচল হলে খেলাটি মোবাইলে থাকা যে কোন ব্রাউজার থেকে দেখা যাবে।

উরুগুয়ে বনাম বলিভিয়া লাইভ খেলা লিংক-০১

ফেইজবুকে লাইভ খেলা কিভাবে দেখবেন

ফেইজবুকেও বিভিন্ন খেলা বিষয়কে পেইজে কোপা আমেরিকা ফুটবলের লাইভ খেলা সম্প্রচার করছে। ফেইজবুক অন করে সার্চ অপশনে লিখুন উরুগুয়ে বনাম বলিভিয়া লাইভ খেলা তাহলে আপনাকে অনেক গুলো পেইজ সাজেষ্ট করবে। আপনি যে কোন একটি পেইজে ঢুকে লাইভ খেলা উপভোগ করতে পারেন। তবে ফেইজবুকে অধিকাংশ পেইজ চুরি করে খেলা সম্প্রচার করে ফলে ঘন ঘন স্ট্রিম বন্ধ হয়ে যায়। তবে আপনি সঠিক পেইজের সন্ধান করতে পারলে পুরো খেলা উপভোগ করতে পারবেন।

উরুগুয়ে বনাম বলিভিয়া হেড টু হেড

ফুটবল বিশ্বে এটি উরুগুয়ে ও বলিভিয়া মধ্যকার প্রথম ম্যাচ নয়। এর আগে উভয় দেশ মোট 47 বার মুখোমুখি দেখা হয়েছে। তবে বলিভিয়ার জন্য এই অতীত মোটেও সুখের নয়। 47 বারের মুখোমুখি লড়াইয়ে উরুগুয়ে জিতেছে ৩২টি আর বলিভিয়া জিতেছে মাত্র ৮টি ম্যাচ। বাকি ৭ টি ম্যাচ ড্র হয়েছে।

৮ বার জয় তাও ৩ বারের বিশ্ব চ্যাম্পিয়নের বিরুদ্ধে তাও কম কি। বলিভিয়ার জন্য এটাই অনেক সুখের। বলিভিয়া চাইবে তাদের জয়ের পাল্লা ভারী করতে আর উরুগুয়ে চাইবে তাদের ঘরে আরো একটি শিরোপা তোলতে।

ফুটবলে উরুগুয়ের অর্জন

বিশ্বকাপ

অংশগ্রহণ: ১৩ (১৯৩০-এ প্রথম)

সেরা সাফল্য: চ্যাম্পিয়ন (১৯৩০, ১৯৫০)

কোপা আমেরিকা

অংশগ্রহণ: ৪৬ (১৯১৬-এ প্রথম)

সেরা সাফল্য: চ্যাম্পিয়ন (১৯১৬, ১৯১৭, ১৯২০, ১৯২৩, ১৯২৪, ১৯২৬, ১৯৩৫, ১৯৪২, ১৯৫৬, ১৯৫৯, ১৯৬৭, ১৯৮৩, ১৯৮৭, ১৯৯৫, ২০১১)

কনফেডারেশন্স কাপ

অংশগ্রহণ: ২ (১৯৯৭-এ প্রথম)

সেরা সাফল্য: চতুর্থ স্থান (১৯৯৭, ২০১৩)

ফুটবলে বলিভিয়ার অর্জন

বিশ্বকাপ

অংশগ্রহণ: ৩ (১৯৩০-এ প্রথম)

সেরা সাফল্য: গ্রুপ পর্ব (১৯৩০, ১৯৫০, ১৯৯৪)

কোপা আমেরিকা

অংশগ্রহণ: ২৮ (১৯২৬-এ প্রথম)

সেরা সাফল্য: চ্যাম্পিয়ন (১৯৬৩)

কনফেডারেশন্স কাপ

অংশগ্রহণ: ১ (১৯৯৯-এ প্রথম)

সেরা সাফল্য: গ্রুপ পর্ব (১৯৯৯)

শেয়ার করে সবাইকে পড়ার সুযোগ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!