শ্রেষ্ঠ সঙ্গীতশিল্পী হিসেবে নিশিতা বড়ুয়ার বাবিসাস জয়

বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) অ্যাওয়ার্ড ২০১৯, ২০, ২১ জিতেছেন সঙ্গীতশিল্পী নিশিতা বড়ুয়া। নিশীতা বড়ুয়া ২০২০ সালে ’পরাণের গান’ ইউিটউব চ্যানেলে প্রকাশিত ‘এমন একদিন আসবে’ গানের জন্য ২০২০ সালের শ্রেষ্ঠ সঙ্গীতশিল্পী হিসেবে বাবিসাস সম্মাননা লাভ করেন।

নিশিতার হাতে বাবিসাস অ্যাওয়ার্ড পুরুষ্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিম, এমপি ও সঙ্গীতশিল্পী, সংসদ সদস্য মমতাজ বেগম।

গত ২২ জানুয়ারি, ২০২২ রাজধানীর খামারবাড়ীর কেআইবি মিলনায়তনে অনুষ্ঠিত হলো বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির (বাবিসাস) ২০১৯, ২০ ও ২১ সালের অ্যাওয়ার্ড। ২১তম এ আসরে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শম রেজাউল করিম। আরও উপস্থিত ছিলেন সংগীতশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম এবং নাগরিক ঢাকার সভাপতি এম নাঈম হোসেনসহ অনেকে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আবুল হোসেন মজুমদার ও উদযাপন কমিটির আহ্বায়ক ছিলেন সাংবাদিক দুলাল খান।

উল্লেখ্য, নিশিতা বড়ুয়া একজন বাংলাদেশী সঙ্গীতশিল্পী। তিনি ২০০৬ সালে বাংলাদেশী টেলিভিশন চ্যানেল এনটিভি আয়োজিত সঙ্গীত বিষয়ক আপাতবাস্তব টেলিভিশন অনুষ্ঠান ”ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ” প্রতিযোগিতায় অংশগ্রহণ করে রানারআপ হন।

অনুষ্ঠানে আজীবন সম্মাননা প্রদান করা হয়ে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও কাহিনিকার ছটকু আহমেদ এবং নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদকে। এছাড়া সংগীতে অনন্য অবদানের জন্য সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

 

আরো পড়ুন>>

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!