বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন পলাশ বড়ুয়া

কক্সবাজারের উখিয়ায় “রুমঁখাপালং হাতিরঘোনা সাইরা সরকারি প্রাথমিক বিদ্যালয়” এর বিদ্যালয় ম্যানেজিং কমিটি গঠনকল্পে প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে গত বুধবার (২২ ডিসেম্বর)।

গত বুধবার (২২ ডিসেস্বর) দুপুর ১টার দিকে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও হলরুম দাতা শিক্ষক (অব:) পুলিন বিহারী বড়ুয়া।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে সাংবাদিক পলাশ বড়ুয়াকে সভাপতি, রশিদ আহমদকে সহ-সভাপতি মনোনীত করা হয়েছে। এর আগে ঘোষিত তফসিল অনুযায়ী তারা দুইজনই বিনা প্রতিদ্বন্দিতায় অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হয়।

President Palash Barua
সভার একাংশ

গঠিত নতুন কমিটির অন্যান্যরা পদবীধারীরা হলেন, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো: মুবিন উদ্দিন (সদস্য সচিব), শিক্ষক (অব:) পুলিন বিহারী বড়ুয়া (দাতা সদস্য), প্রীতি প্রভা বড়ুয়া (শিক্ষক প্রতিনিধি), শাহজাহান চৌধুরী (স্থানীয় জনপ্রতিনিধি), মতিউর রহমান নিজামী (স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক), সন্তোষ বড়ুয়া (শিক্ষানুরাগী) তসলিমা আকতার (শিক্ষানুরাগী-মহিলা), মায়া বড়ুয়া (অভিভাবক প্রতিনিধি-মহিলা), মুন্নি বড়ুয়া (অভিভাবক প্রতিনিধি-মহিলা)।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষক অমূ্ল্যচরণ বড়ুয়া, সাবেক সভাপতি আব্দুল গফুর লাবু, অত্র বিদ্যালয়ের শিক্ষক রিংকু বড়ুয়া, লাকী প্রভা বড়ুয়া সহ অনেকে।

উল্লেখ্য, সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর পলাশ বড়ুয়া দৈনিক আমাদের সময় ও হিমছড়ির উখিয়া প্রতিনিধিত্ব এবং অনলাইন নিউজ পোর্টাল সিএসবি টুয়েন্টিফোর এর সম্পাদক।

এছাড়াও উখিয়া অনলাইন প্রেসক্লাব এবং রুমঁখাপালং সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লি: এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক।

পলাশ বড়ুয়া স্থানীয় বৌদ্ধ সংঘঠন “পূর্বরত্না বৌদ্ধ যুব ঐক্য পরিষদ” এর সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক এবং “কোটবাজার বৌদ্ধ মহাশ্মশান ও বোধিজ্ঞান ভাবনা কেন্দ্র” এর যথাক্রমে অর্থ সম্পাদক ও প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

আরো পড়ুন>>

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!